ভিডিও

ভাইয়ের লাঠির আঘাতে প্রাণ গেল আরেক ভাইয়ের 

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৩:৪৪ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৩:৪৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : গাইবান্ধা সদর উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সৎ ভাইয়ের লাঠির আঘাতে মমিন মিয়া (৬২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) গভীর রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের নয়ন সুখ গ্রামে ঘটনাটি ঘটে। নিহত মমিন মিয়া নয়ন সুখ গ্রামের আলম উদ্দিন প্রধানের ছেলে। এ ঘটনায় নিহতের ছেলে সায়েল মিয়া গাইবান্ধা সদর থানায় একটি হত্যা মামলার আবেদন করেছেন।

স্থানীয়রা জানান, নিহত মমিন মিয়ার সঙ্গে তার সৎ ভাই আমিরুল এবং আনারুলের দীর্ঘদিন থেকে ৬ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর আগে ওই জমি নিয়ে একাধিকবার সালিশ অনুষ্ঠিত হলেও এর সুরাহা হয়নি। গতকাল বিকেলে জমির বিষয় নিয়ে মমিন মিয়ার সঙ্গে তার সৎ ভাই আমিরুল ও আনারুলের বাগবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে রাগান্বিত হয়ে আমিরুল ও আনারুল তার মাথায় ও শরীরের বিভিন্নস্থানে আঘাত করে। এই ঘটনায় মমিন মিয়া গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধা সদর থানার এসআই মিজান বলেন, এ ঘটনায় নিহতের ছেলে গাইবান্ধা সদর থানায় একটি মামলার আবেদন করেছেন। অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের জন্য পুলিশ কাজ করছে।ভাইয়ের লাঠির আঘাতে প্রাণ গেল আরেক ভাইয়ের 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS