ভিডিও

মহাসড়কে ডাকাতির প্রস্তুতির সময় অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৭:০৭ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৭:০৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

মুন্সীগঞ্জের গজারিয়ায় ঢাকা-চট্টগ্রাম মহসড়কে ডাকাতির প্রস্তুতির সময় ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলো- নারায়ণগঞ্জের বন্দর উপজেলার কুড়ীপাড়া গ্রামের রশিদ মিয়ার ছেলে আমিনুল, ধামগড় গ্রামের মৃত ইব্রাহিম মিয়ার ছেলে মাসুম, মনারবাড়ী গ্রামের খোরশেদ মিয়ার ছেলে সাইফুল, বাদশা মিয়ার ছেলে সাকিব, মৃত হাফিজ উল্লাহর ছেলে রাকিব এবং পিরোজপুর জেলার কাউখালী উপজেলার দুলাল হোসেনের ছেলে রুবেল হোসেন।

শনিবার (২৮ সেপ্টেম্বর)  বিষয়টি নিশ্চিত করেছে গজারিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান।

এর আগে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাত পৌনে তিনটার দিকে উপজেলার আলীপুরা এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকের সময় পুলিশ এদের কাছ থেকে ঢাকা মেট্রো ন-১১৫৭৩০ নম্বরের একটি পিকআপ ভ্যান, একটি চাপাতি, দুটি চাকু, একটি পাইপ ও একটি প্লাস উদ্ধার করেছে।

পুলিশ জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আলীপুরা নামক এলাকার ঢাকামুখী সড়কে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় গোপনে খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। ডাকাত সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ ধাওয়া দিয়ে ছয় ডাকাতকে গ্রেপ্তার করে।

গজারিয়া থানার ওসি মাহবুবুর রহমান জানান, আটক ডাকাতদের বিরুদ্ধে গজারিয়া থানায় মামলা হয়েছে। তাদের সঙ্গে থাকা অন্যদের গ্রেপ্তার করার চেষ্টা হচ্ছে বলেও জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS