ভিডিও

ভাঙ্গায় মহাসড়কে ট্রাক-ইজিবাইক সংঘর্ষে নিহত ২

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৭:২৩ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০৭:২৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

ফরিদপুরে ভাঙ্গায় ঢাকা-বরিশাল মহাসড়কে ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

 

শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে ভাঙ্গা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহেল বাকী এ তথ্য নিশ্চিত করেছেন।  

এর আগে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চুমুরদী ইউনিয়নের পূর্ব সদরদী গ্রামে ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের গঙ্গাধরদী গ্রামের খালেক চোকদারের ছেলে হারুন অর রশিদ (৪২) ও চুমুরদী ইউনিয়নের চুমুরদী গ্রামের ইমান মাতুব্বরের ছেলে কবির মাতুব্বর (৫৫)।

আহতরা হলেন- ভাঙ্গার সদরদী এলাকার আতিয়ার মিয়ার ছেলে আকিদুল মিয়া (২৫) ও নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রাজ্জাকপুর গ্রামের বাসিন্দা তোতা মিয়ার ছেলে রিয়াজ মিয়া (২৮)।

ভাঙ্গা হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাতে ভাঙ্গা থেকে যাত্রী নিয়ে মহাসড়ক দিয়ে একটি ব্যাটারিচালিত ইজিবাইক ভাঙ্গার চুমুরদীর দিকে যাচ্ছিল। ইজিবাইকটি পূর্ব সদরদী পৌঁছালে গোপালগঞ্জ থেকে ঢাকাগামী একটি ট্রাকের সামনের চাকা ফেটে গিয়ে ইজিবাইককে ধাক্কা দেয়। এ সময় ইজিবাইকের চালকসহ তিনজন আহত হন। নিহত হন কবির মাতুব্বর (৫৫)।

খবর পেয়ে ভাঙ্গা দমকল বাহিনী ও স্থানীয়রা উদ্ধার কাজে অংশগ্রহণ করে আহতদের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে গুরুতর আহত অবস্থায় হারুন অর রশিদ, রিয়াজ মিয়া ,আকিদুল মিয়াকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে আশঙ্কা জনক অবস্থায় হারুন অর রশিদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে শুক্রবার রাত ২টার দিকে মারা যান তিনি।

ভাঙ্গা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহেল বাকী বলেন, এ ঘটনায় ট্রাকের চালক পালিয়ে গেছেন। তবে ট্রাক জব্দ করে হাইওয়ে থানায় রাখা হয়েছে। দুই ব্যক্তির মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS