ভিডিও

বগুড়ার সান্তাহারে মাদক ব্যবসায়ীদের উচ্ছেদ করতে ইউএনও’র কাছে আবেদন

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ১১:১৯ রাত
আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২৪, ১১:১৯ রাত
আমাদেরকে ফলো করুন

সান্তাহার (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সান্তাহারে চিহ্নিত মাদক ব্যবসায়ীদের উচ্ছেদ করতে উপজেলা নির্বাহি কর্মকর্তার কাছে লিখিত আবেদন করেছেন এলাকাবাসী। আজ রোববার (২৯ সেপ্টেম্বর) সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা আফরোজের কাছে আবেদনটি করা হয়।

আবেদনে উল্লেখ করা হয়-সান্তাহার পৌর শহরের ৭নং ওয়ার্ড চা বগান এলাকায় মাদক কারবারিরা বেপরোয়া হয়ে উঠেন। বেশ কিছু দিন ধরে মহল্লার অলিতে গলিতে প্রকাশ্যেই মাদক কেনা-বেচা হয়। এতে মহল্লাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে। একারনে ওই ওয়ার্ডবাসীর উদ্যোগে মাদকের বিরুদ্ধে সুধী সমাবেশের আয়োজন করা হয়।

সেই সমাবেশে প্রায় ৫শ’ বাসিন্দার গণস্বাক্ষর নিয়ে ওয়ার্ডটিকে মাদকমুক্ত ঘোষণা করা হয়। কিন্তু ঘোষণার পর থেকে রহিমা বেগম সুটকি, শিবলু, সোহাগ, নূরু, হামিদা ও মিনহাজসহ প্রায় ২০ জনের মতো চিহ্নিত মাদক ব্যবসায়ী স্থানীয় বাসিন্দাদের বিভিন্নভাবে ভয়-ভীতি ও হুমকি ধামকি প্রদান করছে। এ কারণে তারা (এলাকাবাসী) মাদক ব্যবসায়ীদের উচ্ছেদ করতে অবশেষে উপজেলা নির্বাহি কর্মকর্তার কাছে একটি লিখিত আবেদন করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS