ভিডিও

পিরোজপুরে গৃহবধূকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ

প্রকাশিত: অক্টোবর ০৬, ২০২৪, ০৫:০৪ বিকাল
আপডেট: অক্টোবর ০৬, ২০২৪, ০৫:০৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: পিরোজপুরে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে নুপুর রানী (৩৫) নামে এক গৃহবধূকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ করেছেন তার বাবা ।  

রোববার (৬ অক্টোবর) পিরোজপুর সদর থানায় অভিযোগ দায়ের করেছেন নিহতের পিতা কালিদাস বিশ্বাস।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত গোপালগঞ্জের কোটালিপাড়া উপজেলার ছিকটী বাড়ি গ্রামের কালিদাস বিশ্বাসের মেয়ে নুপুর রানীর সঙ্গে পিরোজপুরের সদর উপজেলার পৌর এলাকার  ৪ নম্বর ওয়ার্ডের শিকারপুরের মান্তি কুণ্ডের ছেলে হারিদাস কুণ্ডের সঙ্গে বিয়ে হয়। গত ১৩ দিন আগে তাদের একটি কন্যা সন্তান হয়। রোববার (৬ অক্টোবর) ভোর রাতে তার মেয়ের শ্বশুরবাড়ি থেকে মোবাইলফোনে কল করে নুপুরের অসুস্থতার কথা জানানো জয়। পরে নুপুরকে জেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত নুপুরের বাবার দাবি- তার কন্যাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
এ বিষয়ে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোবহান হোসেন বলেন, খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহের কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবুও নিহত গৃহবধূর বাবার অভিযোগের পরিপ্রেক্ষিতে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মর্গের প্রতিবেদন দেখে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS