ভিডিও

নওগাঁর মহাদেবপুরে সাবেক এমপি ও উপজেলা চেয়ারম্যানসহ ১৪৮ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: অক্টোবর ০৬, ২০২৪, ০৭:১৩ বিকাল
আপডেট: অক্টোবর ০৬, ২০২৪, ০৭:১৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন চলাকালে গত ৫ আগস্ট দুপুরে মহাদেপুর বাসস্ট্যান্ড এলাকায় সরকার বিরোধী মিছিলে ছাত্র-জনতার ওপর হামলা ও মোটরসাইকেল ভাঙচুরের ঘটনায় সাবেক এমপি ছলিম উদ্দীন তরফদার সেলিম, সাবেক উপজেলা চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুদসহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের ১৪৮জন নেতাকর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৩শ’ থেকে ৩৫০ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

গত শুক্রবার উপজেলার চাঁন্দাশ ইউনিয়নের ডিমজাওন গ্রামের ইউনুস আলীর ছেলে আনোয়ার হোসেন বাদি হয়ে মহাদেবপুর থানায় এ মামলাটি করেন। এ মামলায় সাবেক এমপি ছলিম উদ্দীন তরফদার সেলিমের ভাগ্নে ও সদর ইউপি চেয়ারম্যান সাঈদ হাসান তরফদার শাকিলকে ওইদিনই গ্রেপ্তার করেছে পুলিশ।

এব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাশমত আলী বলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র-জনতার ওপর হামলার ঘটনায় তাদের বিরুদ্ধে নাশকতার এ মামলা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS