ভিডিও

গাজীপুরে যৌথ বাহিনীর অভিযানে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৮

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৪, ০৯:৪৩ রাত
আপডেট: অক্টোবর ২৬, ২০২৪, ০৯:৪৩ রাত
আমাদেরকে ফলো করুন

গাজীপুরে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ আট যুবককে গ্রেফতার করেছে যৌথ বাহিনী।

শনিবার (২৬ অক্টোবর) রাতে সদর থানার সাহাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- শেরপুর সদরের চকসাহাবদি এলাকার মোমিনুল হক (২৭), ময়মনসিংহের পাগলা থানার বিড়ই গ্রামের নাজমুল হক (২৮) ও কিবরিয়া (২৪), গফরগাঁও উপজেলার পোলট্রিপাড়া এলাকার রায়হান (২০), গাজীপুর মহানগরের সদর থানার সাহাপাড়া এলাকার শরীফুল খন্দকার (৪২) ও শাহরিয়ার হাসান মৃদুল (২৯), একই থানার হাজীপাড়া এলাকার ময়নুল হক ওরফে বাবু (৩৮) এবং গাজীপুরের কাপাসিয়া উপজেলার ডেফোলিয়া গ্রামের আবুল কালাম (৩০)।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বলেন, ‘যৌথ বাহিনী শনিবার দিবাগত রাত ৩টার দিকে সাহাপাড়া এলাকার অপু বাড়িতে অভিযান চালিয়ে তিন জনকে আটক করে। তাদের দেওয়া তথ্যে রাত ৪টার দিকে সায়েদ আলী চৌধুরীর নির্মাণাধীন বাড়িতে অভিযান চালিয়ে আরও চার জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে দুটি হাসুয়া, দুটি রামদা, চারটি চাপাতি, চারটি কিরিজ ও একটি চাকু উদ্ধার করা হয়। এ ঘটনায় সদর থানায় অস্ত্র আইনে তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবার দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়েছে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS