ভিডিও

সান্তাহারে ৫ মাদকসেবীর জেল জরিমানা

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ১১:১৭ রাত
আপডেট: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ১১:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির সান্তাহারে মাদক সেবনের দায়ে পাঁচ মাদকসেবীর বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড ও জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল রোববার রাতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহি ম্যাজিস্ট্রেট ও আদমদীঘির সহকারি কমিশনার (ভূমি) ফিরোজ হোসেন এ রায় দেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানাযায়, গতকাল রোববার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা সান্তাহার পৌরসভা এলাকার বিভিন্নস্থানে মাদক বিরোধী অভিযান চালিয়ে পাঁচ মাদকসেবীকে আটকের পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড ও জরিমানা করা হয়।

দন্ডপ্রাপ্তদের মধ্যে নওগাঁ সদর উপজেলার কাদোয়া দেবুপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে নাহিদ হাসান (২৪), একই এলাকার মিজানুর রহমানের ছেলে রাসেল রানাকে (২৫) ৭ দিনের করে বিনাশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা করে জরিমানা, নতুন শাহপুর গ্রামের দুলাল মন্ডলের ছেলে মানিক হোসেন (৩২) কে ৪৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ১৭০ টাকা জরিমানা, দোগাছি গ্রামের ফজলুর রহমানের ছেলে খুকু (৪৬) কে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা জরিমানা, সান্তাহার পৌরসভার ইয়ার্ড কলোনির মঈনুদ্দিন খানের ছেলে শাহাবুদ্দিন খানকে (৩২) ৫ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) ফিরোজ হোসেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সান্তাহার 'খ' সার্কেলের পরিদর্শক এসএম এলতাজ উদ্দিন জানান, দন্ডপ্রাপ্তদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS