ভিডিও

প্রেমের বিয়ের ৬ মাসের মাথায় একসঙ্গে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৬, ২০২৪, ০৭:৪৪ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ০৬, ২০২৪, ০৭:৪৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে প্রেমের বিয়ের ছয় মাসের মাথায় একসঙ্গে বিষাক্ত ট্যাবলেট খেয়ে স্বামী-স্ত্রী আত্মহত্যা করেছেন। সোমবার উপজেলা শহরের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

তারা হলেন, ওই এলাকার মৃত রফিক মিয়ার ছেলে সিয়াম (১৯) ও তার স্ত্রী শাহিনুর (১৯)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, খালার দেবর সিয়ামের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন শাহিনুর। ছয়মাস আগে তারা গোপনে বিয়েও করেন। বিষয়টি উভয় পরিবার মেনে না নেওয়ায় অশান্তি বিরাজ করছিল। পরে সোমবার দুজন বিষাক্ত ট্যাবলেট (কেড়ি পোকার ট্যাবলেট) খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। স্থানীয়রা প্রথমে তাকে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে নেওয়ার পথে শাহিনুর মারা যান। আশঙ্কাজনক অবস্থায় সিয়ামকে পথে সিদ্ধিরগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন জানান, এ ঘটনায় বাঞ্ছারামপুর মডেল থানায় অপমৃত্যু মামলা রুজু হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS