ভিডিও

নন্দীগ্রামে টাকা ছিনতাই ঘটনায় যুবলীগ নেতাসহ আসামি ৮

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৬, ২০২৪, ১০:১৮ রাত
আপডেট: ফেব্রুয়ারি ০৬, ২০২৪, ১০:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: নন্দীগ্রামে এক গরু ব্যবসায়ীর পথরোধ করে মারপিট ও গরু বিক্রির পৌনে ৩লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় বুড়ইল ইউনিয়নের সাবেক যুবলীগ নেতা ফারুকসহ ৮জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার এজাহার নামীয় আসামি জাকারিয়া হোসেনকে (২৮) গ্রেফতার করে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করেছে পুলিশ।

গতকাল সোমবার নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক মেহেদী হাসান এ তথ্য নিশ্চিত করে জানান, আগেরদিন রোববার রাতে উপজেলার বুড়ইল ইউনিয়নের শরিষাবাদ এলাকায় অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ফারুক হোসেন দৌড়ে পালিয়ে গেলেও ৩নং আসামি জাকারিয়াকে গ্রেফতার করা হয়।

সে শরিষাবাদ গ্রামের মকবুল হোসেনের ছেলে। গত বৃহস্পতিবার শরিষাবাদ এলাকার মৃত মমতাজ উদ্দিনের ছেলে গরু ব্যবসায়ী আব্দুল কাদের বাদী হয়ে মারপিট ও টাকা ছিনতাইয়ের অভিযোগ এনে আটজনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা গেছে, গত ২০ জানুয়ারি গরু ব্যবসায়ী আব্দুল কাদের চান্দাইকোনা হাটে গরু বিক্রি করে নগদ ২ লাখ ৭০ হাজার টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বাংলাবাজারে একটি চায়ের দোকানের সামনে গরু ব্যবসায়ীর পথরোধ করে যুবলীগ নেতা ফারুকসহ আটজন ব্যক্তি।

তাকে মারপিট করে মাথায় ধারালো হাসুয়ার কোপ দেয় এবং শ^াসরোধে হত্যার চেষ্টা করে। এসময় গরু ব্যবসায়ীর কাছে থাকা পৌনে ৩লাখ টাকা ছিনতাই করে অভিযুক্তরা। স্থানীয়রা ওই ব্যবসায়ীকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS