ভিডিও

জয়পুরহাটে বিচারকের বাসায় দুর্বৃত্তের হানা

টাকা-গহনা চুরির অভিযোগ

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৬, ২০২৪, ১০:৪৫ রাত
আপডেট: ফেব্রুয়ারি ০৬, ২০২৪, ১০:৪৫ রাত
আমাদেরকে ফলো করুন

জয়পুরহাট কোর্ট রিপোর্টার: জয়পুরহাটে এক বিচারকের বাসা থেকে ৫ ভরি সোনার গহনা ও ৫০ হাজার টাকা দুবৃত্তেরা নিয়ে গেছে। আজ মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) ভোররাতে জয়পুরহাট শহরের হাউজ বিল্ডিং এস্টেট  এলাকায় বিচারকের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় চুরি মামলা দায়ের করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, জয়পুরহাট হাউজিং এস্টেট এন.এস.আই ভবনের সামনে ডা. মনোয়ার  হোসেনের বাসার নিচতলায় স্ত্রী আফসানা আক্তারকে নিয়ে ভাড়া থাকেন জয়পুরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক আব্বাস উদ্দীন। আজ মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি)  ভোররাত সাড়ে ৩ টার দিকে বাসার নিচতলা ভবনের পূর্ব দিকের একটি রুমের জানালার গ্রিল ভেঙে বাসার ভিতরে তিনজন দুর্বৃত্ত বাসায় প্রবেশ করে।

এরপর বিচারকের শয়ন কক্ষে প্রবেশ করে হত্যার হুমকি দিয়ে  ৫০ হাজার টাকা ও ৫ ভরি সোনার গহনা নিয়ে পালিয়ে যায়। এ সময় প্রতিবেশী একজন এগিয়ে এলে দুবৃত্তরা পালিয়ে যায়। এ ঘটনায় জয়পুরহাট অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক আব্বাস উদ্দীনের পক্ষে আদালতের সহকারী সেরেস্তাদার  বেগম আফরোজা সুলতানা মিলি জয়পুরহাট সদর থানায় এই মামলা করেন।

ওই ঘটনায় জয়পুরহাট জেলা পুলিশ সুপার মোহাম্মদ নুরে আলম ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ সুপার বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় থানায় চুরির মামলা দায়ের করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

জয়পুরহাট সদর থানার ওসি হুমায়ুন কবীর বলেন, বিচারক আব্বাস উদ্দীনের বাসায় টাকা ও সোনার গহনা চুরির বিষয়ে একটি মামলা হয়েছে। ভুক্তভোগীদের বক্তব্য অনুযায়ী বিষয়টি নিবিড়ভাবে তদন্ত চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS