ভিডিও

ধুনটে ভূট্টা ক্ষেতে শিশু শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টা, গ্রেফতার ১

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৭, ২০২৪, ০৯:৪১ রাত
আপডেট: ফেব্রুয়ারি ০৭, ২০২৪, ০৯:৪১ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় মেরে ফেলার হুমকি দিয়ে শিশু শিক্ষার্থীকে ধর্ষণচেষ্টার অভিযোগে আব্দুল মজিদ (৩২) নামে এক কৃষককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার শিক্ষা প্রতিষ্ঠান থেকে ফেরার পথে এঘটনা ঘটে। গতকাল মঙ্গলবার মধ্যরাতে নিজ বাড়ি থেকে আব্দুল মজিদকে গ্রেফতার করা হয়। সে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার উত্তর পাইকপাড়া গ্রামের মতি মিয়ার ছেলে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চৌকিবাড়ি গ্রামের কৃষকের মেয়ে (১২) কাজিপুরের রৌহাবাড়ি মহিলা কওমী মাদ্রাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী প্রতিদিনের মত মঙ্গলবার বিকেল ৪টার দিকে একাই মাদরাসা থেকে বাড়ির দিকে রওনা হয়।

পথিমধ্যে চৌকিবাড়ি পূর্বপাড়া এলাকায় মাঠের ভেতর ফাঁকা রাস্তায় পৌছিলে  সেখানে আগে থেকে কৃষি কাজ করতে থাকা আব্দুল মজিদ শিশু শিক্ষার্থীকে পাশের ভূট্টা ক্ষেতে নিয়ে মেরে ফেলার ভয় দেখিয়ে ধর্ষণের চেষ্টা করে।

এ সময় তার  চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে এলে আব্দুল মজিদ কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় শিশুটির বাবা বাদি হয়ে মঙ্গলবার সন্ধ্যার দিকে আব্দুল মজিদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করার পর রাতেই তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমান মিলেছে। এই মামলার আসামী আব্দুল মজিদকে গতকাল বুধবার দুপুরের পর ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS