ভিডিও

বাবার লাঠির আঘাতে এসএসসি পরীক্ষার্থী মৃত্যু

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০৭:৫১ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০৭:৫১ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর পাংশার মৌরাটে বাবার লাঠির আঘাতে পাখিলা আক্তার পাখি (১৮) নামে এক তরুণীর মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই তরুণীর বাবা কালাম মিয়া ওরফে কালুকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। নিহত পাখি উপজেলার মৌরাট ইউনিয়নের তেলিগাতী গ্রামের কালাম মিয়া ওরফে কালুর মেয়ে। সে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল।

জানা গেছে, বুধবার রাতে পারিবারিক কলহের জেরে পাখিকে বকা দেন তার বাবা কালু। এতে সে বাড়ি থেকে বের হয়ে চলে যাচ্ছিল। সেসময় তার বাবা কিছু একটা দিয়ে পেছন থেকে আঘাত করলে মাটিতে পড়ে যায় পাখি। তাকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পাখি গতবার এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়। প্রেমঘঠিত কারণে তাকে মারধর করেন তার বাবা। পরে রাতে হাসপাতালে মারা গেছে।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন মজুমদার বলেন, হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কোনো অভিযোগ পাননি। তবে ওই মেয়ের



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS