ভিডিও

আদমদীঘিতে ওয়াজ মাহফিল   থেকে মোটরসাইকেল, মোবাইল ও অটোভ্যান চুরি 

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০৮:২৭ রাত
আপডেট: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০৮:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ আদমদীঘিতে ওয়াজ মাহফিলে এসে মোটরসাইকেল, মোবাইল ফোন ও অটোভ্যান খোয়ালেন তিন ব্যক্তি। গত বুধবার রাত ৮টায় আদমদীঘি সদরের তেতুঁলিয়া গ্রামে যুব সমাজ আয়োজিত ওয়াজ মাহফিলে এসব চুরির ঘটনা ঘটে।

জানা যায়,  বুধবার আদমদীঘি সদর ইউনিয়নের তেতুঁলিয়া গ্রামে যুব সমাজ সংগঠনের ব্যানারে ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়। এই ওয়াজ মাহফিলকে ঘিরে ওই গ্রামসহ আশেপাশের কয়েক গ্রামে আত্মীয় স্বজনের সমাগম ঘটে। রাত ৮টার দিকে তেতুঁলিয়া গ্রামে ওয়াজ মাহফিলে আসা উপজেলার বামনী গ্রামের নাজমুল হোসাইন তার বাজাজ ডিসকোভার-১১০সিসি মোটরসাইকেলটি সন্ধ্যায় ওয়াজ মাহফিলের পূর্ব পাশে রেখে মাহফিলকে ঘিরে বসা দোকানে যান, কিছু পর ফিরে দেখেন তার মোটরসাইকেলটি নেই।

একই সময় ইন্দইল গ্রামের মিজানুর রহমান তার অটোভ্যানে যাত্রী নিয়ে ওয়াজ মহফিলের সামনে নেমে দিয়ে ভ্যানটি রেখে মেলার সওদা কিনেতে যান। ফিরে দেখেন তার অটোভ্যানটি চুরি গেছে। এছাড়া তেতুঁলিয়া গ্রামের আরিফ নামের এক যুবকের মোবাইল ফোন পকেট মার হয়ে যায়। মোটরসাইকেল ও মোবাইল ফোন চুরি ঘটনায় আদমদীঘি থানায় অবহিত করা হয়েছে বলে পুলিশ জানায়। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS