ভিডিও

সান্তাহারে বটি দিয়ে কুপিয়ে স্ত্রীকে হত্যা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৭:৩১ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৭:৩১ বিকাল
আমাদেরকে ফলো করুন

সান্তাহার (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সান্তাহারে তরকারি কাটার ধারালো বটি দিয়ে কুপিয়ে স্ত্রী রাজিয়া সুলতানাকে (৩৭) হত্যা করেছে স্বামী আব্দুর রশিদ। আজ শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে বগুড়া শজিমেক হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে গতকাল শুক্রবার রাতে সান্তাহার পৌর শহরের চা বাগান মহল্লায় ঘটনাটি ঘটে।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আলমাস আলী সরকার জানান, চাঁপাইনবাবগঞ্জের গোমাস্তাপুর উপজেলার শ্রীকান্দ গ্রামের আব্দুর রশিদ তার স্ত্রী রাজিয়া সুলতানাকে নিয়ে চা বাগান মহল্লায় বাসা ভাড়া নিয়ে বসবাস করছিলেন। বেশ কিছুদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলছিল।

একপর্যায়ে গতকাল শুক্রবার রাতে স্বামী আব্দুর রশিদ স্ত্রীর উপর ক্ষিপ্ত হয়ে তরকারি কাটা ধারালো বটি দিয়ে তার স্ত্রীর হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়িভাবে কোপাতে থাকে। তার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে সে পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় রাজিয়াকে উদ্ধার করে প্রথমে নওগাঁ সদর ও পরে অবস্থার অবনতি ঘটলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। আজ শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS