ভিডিও

বগুড়ায় কারাগারে হত্যা ও ধর্ষণ মামলার আসামির আত্মহত্যা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০৮:৪৬ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ০৮:৪৬ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া জেলা কারাগারে হত্যা ও ধর্ষণ মামলার হাজতি আসামি ইকবাল হোসেন আত্মহত্যা করেছেন।  কারাগারের ওয়াশ রুম থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এরপর বগুড়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মৃত ইকবাল হোসেন গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মুকুন্দপুর গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে।

বগুড়া জেলা কারাগার সূত্র জানায়,নকারা অভ্যন্তরে ওয়াশ রুমে পরণের লুঙ্গি ছিঁড়ে ভেন্টিলিটারের সাথে পেঁচিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়েছে। গত ৪ ফেব্রুয়ারি থেকে ইকবাল হোসেন জেলা কারাগারে বন্দি ছিল।

কারাগারে থাকা অবস্থায় গতকাল শনিবার বিকাল ৫ টার দিকে ওয়াশ রুম থেকে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এরপর আজ রোববার (১১ ফেব্রুয়ারি) বিকালে তিনটার দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল মাহমুদের উপস্থিতিতে মরদেহ সুরতহাল ও ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আলামত থেকে ধারণা করা হচ্ছে ইকবাল আত্মহত্যা করেছেন।

সোনাতলা থানার ওসি বাবু কুমার সাহা বলেন, ইকবালের বিরুদ্ধে হত্যা,স্কুল ছাত্রীকে অপহরণ করে ধর্ষণসহ একাধিক মামলা রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS