ভিডিও

আদমদীঘিতে চাচীকে কুপিয়েছে ভাতিজা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২৪, ১০:৫২ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ০১:১৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে পারিবারিক কলহের জেরে আহাদ আলী নামের এক যুবক তার বড় চাচীকে কুপিয়ে আহত করেছে।

মারাত্বক আহত চাচী মুরশিদা বেগম (৪০)কে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ রোববার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় আদমদীঘি উপজেলার গোড়গ্রাম বাউস্তপাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আদমদীঘি উপজেলার গোড়গ্রাম বাউস্তপাড়ার মুরশিদা বেগমের পরিবারের সাথে তার ভাসুর আবু বক্কর ছিদ্দিকের পরিবারের বেশ কিছুদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিলো। কিছুদিন আগে আবু বক্কর ছিদ্দিকের ছেলে আহাদ আলী তার চাচী মুরশিদা বেগমের ছেলে মহানুরকে মারপিটে আহত করে। এ ঘটনায় থানায় অভিযোগ রয়েছে।

এরই  জের ধরে আজ রোববার (১১ ফেব্রুয়ারি) সকালে আহাদ আলী তার চাচী মুরশিদা বেগমের বাড়িতে ঢুকে ধারালো হাসুয়া দিয়ে কুপিয়ে আহত করে। মুরশিদার চিৎকারে প্রতিবেশিরা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়।

মুরশিদা বেগমের ছেলে মহানুর জানায়, বেশ কিছুদিন যাবত পারিবারিক কলহের জের ধরে আহাদ আলী  তাকে মারধর করেছে। এ ঘটনায় থানায় অভিযোগ রয়েছে।

আজ রোববার (১১ ফেব্রুয়ারি) সকালে বাড়িতে কেউ না থাকার সুযোগে তার মা মুরশিদা বেগমকে আহাদ আলী হাসুয়া দিয়ে কুপিয়েছে। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আইনী প্রক্রিয়া চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS