ভিডিও

গুরুদাসপুরে ভেজাল গুড় কারখানায় র‌্যাব ও ভোক্তা অধিকারের যৌথ অভিযান, জরিমানা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ০৯:০৬ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ০৯:০৬ রাত
আমাদেরকে ফলো করুন

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : গোপন সংবাদের ভিত্তিতে নাটোরের গুরুদাসপুরে র‌্যাব ও ভোক্তা অধিকারের যৌথ ভেজাল বিরোধী অভিযানে ভেজাল গুড় তৈরির তিন প্রতিষ্ঠানকে ৪ লাখ ৬৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার পৌর সদরের পুরানপাড়া এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নাটোরের সহকারী পরিচালক মো. মেহেদী হাসান তানভীর, র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার, সঞ্জয় কুমার সরকার।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নাটোর এর সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর বলেন, চাঁচকৈড় বাজারের ভেজাল গুড় ব্যবসায়ী সুজনকে আড়াই লাখ, দুলালকে ১ লাখ ৯০ হাজার ও আলামীনকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

দীর্ঘদিন যাবৎ তারা গুড়ে ভেজাল মিশিয়ে দেশের বিভিন্ন জেলায় বিক্রি করতো। গোপন সংবাদের ভিত্তিতে আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) অভিযান পরিচালনা করে ভেজাল গুড় জব্দ করে জরিমানা করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS