ভিডিও

সিরাজগঞ্জে মা’কে হত্যা ছেলে-পুত্রবধূর মৃত্যুদণ্ড

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ১০:১০ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ১০:১০ রাত
আমাদেরকে ফলো করুন

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি: সিরাজগঞ্জে মা হত্যার দায়ে ছেলে ও পুত্রবধূর মৃত্যুদণ্ডাদেশ দিয়েছে আদালত। আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৩য় আদালতের বিচারক কানিজ ফাতিমা এ রায় দেন। মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলো- কাজিপুর উপজেলার দক্ষিণ রেহাইশুরিবেড় গ্রামের মৃত মোকসেদ আলী মন্ডলের ছেলে আব্দুস সামাদ ও তার স্ত্রী রাশিদা খাতুন।

মামলা সূত্রে জানা যায়, রেহাইশুরিবেড় গ্রামের আব্দুস সামাদের সাথে তার বৃদ্ধ মা ফাতেমা বেগম একই বাড়িতে বাস করতেন। প্রতিদিনের মতো ২০১৬ সালের ৩১ অক্টোবর দিবাগত রাতে ফাতেমা খাওয়া শেষে তার কক্ষে ঘুমিয়ে পড়েন। পরদিন ১ নভেম্বর ভোরে ফাতেমা বেগমের গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখেন স্বজনরা।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠায়। এসময় একটি ছুরি জব্দ করে। পরে আব্দুস সামাদের ভাই আব্দুল রহিম বাদি হয়ে কাজিপুর থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘদিন বিচার কার্য চলার পর ১৪ জনের সাক্ষ্য গ্রহণ শেষে বিচারক এ রায় দিয়েছেন।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৩য় আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) এড. শামসুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামিদের উপস্থিতিতে আদালত এই রায় দিয়েছেন। পরে তাদেরকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS