ভিডিও

সিরাজগঞ্জে ১৬০ কেজি গাঁজাসহ চার মাদক কারবারি গ্রেফতার

চালান যাচ্ছিল পাবনায়

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ১১:০৭ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ১১:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি :  সিরাজগঞ্জে গাঁজার একটি বড় চালানসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। ওই চালানে পাওয়া গেছে ১৬০ কেজি গাঁজা। ট্রাকে করে গাঁজার এই চালান লালমনিরহাটের হাতিবান্ধা থেকে পাবনায় যাচ্ছিল।

এ সময় ট্রাকটি জব্দ করা হয়েছে। জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর মো. জুলহাজ উদ্দীনের নেতৃত্বে ডিবির একটি একটি টিম আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) ভোরে সলঙ্গা থানার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় মহাসড়কে চেকপোস্ট বসিয়ে ওই ট্রাকে তল্লাশি চালিয়ে গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার বাড়াইপাড়া কালিবাড়ী গ্রামের মৃত কালু শেখের ছেলে মো.আতিকুল ইসলাম (৪০), নারায়ণগঞ্জ জেলা সদরের সৈয়দপুর টানবাজার রেলীবাগান এলাকার মো.আক্কাস মিয়ার ছেলে মো.অপু মিয়া (৩৩), সিরাজগঞ্জ সদর উপজেলার ঘোড়াচরা পূর্বপাড়া গ্রামের মো.ফজল শেখের ছেলে মো. নাজমুল শেখ (২৬) ও কামারখন্দ উপজেলার কর্ণসূতী গ্রামের মৃত মাজেম আলী শেখে ছেলে মো.আব্দুল লতিফ শেখ (৫১)।

ডিবি’র ইনচার্জ মো. জুলহাজ উদ্দীন জানান,জেলা পুলিশ সুপার মো.আরিফুর রহমান মন্ডল বিপিএম-বার ও পিপিএম-বার এর  তথ্য ও দিক নির্দেশনায় সোমবার গভীর রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত মাদক বিরোধী বিশেষ অভিযান চালানো হয়। অভিযানকালে হাটিকুমরুল গোলচত্বর এলাকায় চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি করা হয়। এ সময় ভোর ৩টা ২০ মিনিটের দিকে পাবনাগামী একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ব্যাক বডি থেকে  ৪ মণ গাঁজা জব্দ করা হয়।

এ ঘটনায় ট্রাকে থাকা ৪ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আতিকুল ইসলামের নামে বিভিন্ন থানায় সাতটি মাদক মামলাসহ আটটি ও মো. আব্দুল লতিফ শেখের নামে দুইটি মাদক মামলা আদালতে বিচারাধীন আছে।

এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) গ্রেফতারকৃতদের আদালতে পাঠিয়ে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড চেয়ে আবেদন করা হয়। শুনানিশেষে আদালত একদিনের রিমান্ড মুঞ্জুর করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS