ভিডিও

সুজানগরে অগ্নিকাণ্ডে ৮টি ঘর ভস্মীভূত, ২টি গবাদিপশুর মৃত্যু

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ১১:১৪ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ১১:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

সুজানগর (পাবনা) প্রতিনিধি : পাবনার সুজানগরে এক ভয়াবহ অগ্নিকাণ্ড সংঘটিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলার হেমরাজপুর গ্রামে ওই অগ্নিকাণ্ড সংঘটিত হয়। আগুনে ৮টি ঘর এবং ঘরে থাকা মালামাল ভস্মীভূত হওয়া ছাড়াও অগ্নিদগ্ধ হয়ে ১টি গরু ও ১টি ছাগলের মৃত্যু হয়েছে।

সুজানগর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সূত্রে জানা যায়, বেলা ২টার দিকে হেমরাজপুর গ্রামের মহির উদ্দিন শেখের ঘর থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়ে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। প্রায় ঘন্টাব্যাপী চলা অগ্নিকাণ্ডে মহির উদ্দিনসহ ৬টি পরিবারের ৮টি বসতঘর ও গোয়ালঘর এবং ঘরে থাকা ধান, চাল ও আসবাবপত্র ভস্মীভূত হয়। এসময় অগ্নিদগ্ধ হয়ে উক্ত মহির উদ্দিনের ১টি ছাগল ও তার পরিবারের সদস্য তোফাজ্জল হোসেন মোল্লার ১টি গরুর মৃত্যু হয়।

খবর পেয়ে এলাকাবাসী ও স্থানীয় দমকল বাহিনীর সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে প্রায় ৮লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারের দাবি। উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার আগুনে ক্ষতিগ্রস্ত বাড়িঘর পরিদর্শন করার পাশাপাশি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শুকনা খাবার ও কম্বল বিতরণ করেছেন। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাজমুল হুদা ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আমিন উদ্দিন উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS