ভিডিও

আগুনে বোনের মৃত্যু হাসপাতালে ভাই

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০৭:৫০ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০৭:৫০ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীতে আগুনে পুড়ে রাবেয়া বেগম বরু (৭২) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ ঘটনায় তাকে বাঁচাতে গিয়ে দগ্ধ হয়েছেন তার ভাই ইউনুস শেখ। বুধবার ভোর ৪টার দিকে সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের আহলাদিপুর গ্রামে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে পুড়ে ছাই হয়ে গেছে রাবেয়ার ঘর।

স্থানীয়রা জানান, বৃদ্ধা রাবেয়া বেগম বরুর স্বামী নেই। ২০ বছর ধরে তিনি তার ছেলে মন্টু মিয়াকে নিয়ে ভাই ইউনুস শেখের বাড়িতে থাকেন। দুই বছর আগে তার ভাই মন্টু গোয়ালন্দে জমি কিনে বাড়ি করে তার স্ত্রী-সন্তান নিয়ে সেখানে বসবাস শুরু করেন। বর্তমানে রাবেয়া বেগম তার পাটকাঠি ও টিনের তৈরি ছাপড়া ঘরে একাই থাকতেন এবং তার ভাই ইউনুসই তার ভরণপোষণ করতেন। ভোরে হঠাৎ রাবেয়া বেগমের ঘরে আগুন লাগে এবং আগুনে পুড়ে তিনি ঘরের ভেতরেই মারা যান। এ সময় তার ভাই ইউনুস তাকে বাঁচাতে গেলে তিনিও অগ্নিদগ্ধ হন। পরে দগ্ধ ইউনুসকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগুনে তার শরীরের অনেকাংশই পুড়ে গেছে।

রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপসহকারী স্টেশন মাস্টার জাকির হোসেন জানান, ধারণা করা যাচ্ছে চুলার আগুন থেকে এ আগুনের সুত্রপাত হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS