ভিডিও

বগুড়ায় পুলিশ ফাঁড়ির সামনে দোকান থেকে ৪০ লাখ টাকার মোবাইল ফোন চুরি

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ১০:০২ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ১০:০২ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া শহরের নবাববাড়ি সড়কে টিএমএসএস মার্কেটে একটি মোবাইল ফোনের দোকানের সার্টারের তালা খুলে বিভিন্ন ব্র্যান্ডের ১৭০টি মোবাইল ফোন  চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। মোবাইলগুলোর আনুমানিক মূল্য ৪০ লাখ টাকা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মার্কেটের একজন নৈশপ্রহরীসহ ৩জনকে আটক করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার রাতে বগুড়া সদর পুলিশ ফাঁড়ির ৫০ গজ সামনে টিএমএসএস মোবাইল মার্কেটের দোতলায় প্লাস মোবাইল কেয়ার নামে ওই দোকানে চুরির এই ঘটনা ঘটে। প্রতিষ্ঠানের মালিক মিল্টন সাহা জানান,মঙ্গলবার রাত ১০টার দিকে ব্যবসায়িক শেষে তিনি দোকানের সার্টারে তালা লাগিয়ে বাড়িতে যান।

এরপর রাত ১১টার দিকে মার্কেটের নৈশপ্রহরী তাকে খবর দেয় যে তার দোকানের সার্টারের দরজা খোলা এবং তালা নেই। এ খবর পেয়ে তিনি দোকানে এসে দেখেন বিভিন্ন ব্র্যান্ডের নতুন ৭০টি এবং ও আরও ১০০টি অন্যান্য মোবাইল ফোন চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। মিল্টন সাহা দাবি করেন চুরি হওয়া মোবাইল ফোনগুলোর মূল্য  ৪০ লাখ টাকা।

মার্কেটের নৈশপ্রহরী আজমির হোসেন জানান, মার্কেটের সব দোকান বন্ধ হলে রাত ১১টার পর তদারকি করতে গিয়ে দোতলায় ওই দোকানের শাটারের দরজা খোলা দেখতে পান তিনি। পরে দোকান মালিক ও পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বগুড়া সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর সুজন মিঞা বলেন, চুরির ঘটনায় থানায় মামলা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দোকানের দুই সহযোগী ও নৈশ প্রহরীকে আটক করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS