ভিডিও

ট্রেনের ইঞ্জিনের হুকে আটকে ছিল মরদেহ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৮:০৮ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৮:০৮ রাত
আমাদেরকে ফলো করুন

ভৈরব (কিশোরগঞ্জ)  প্রতিনিধি : ট্রেনের ইঞ্জিনের হুকে আটকে থাকা বৃদ্ধের মরদেহ ভৈরব স্টেশন থেকে উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী সোনার বাংলা ট্রেনের ইঞ্জিনের হুকে আটকে ছিল মরদেহটি। পরে ভৈরব রেলওয়ে স্টেশন থেকে মরদেহটি উদ্ধার করা হয়। আটকে থাকা মরদেহটি নরসিংদীর রায়পুরার হাসনাবাদ উত্তরপুর এলাকার মৃত কফিল উদ্দিন মীরের ছেলে আব্দুল বারিকের (৬০)।

ভৈরব রেলওয়ে থানার এসআই কার্তিক চন্দ্র রায় জানান, নিহত আব্দুল বারিক আমিরগঞ্জ স্টেশন এলাকার পানের দোকান করতেন। তিনি দোকানে যেতে রেল লাইন পারাপার হওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী সোনার বাংলা ট্রেনটিতে ধাক্কা লেগে ইঞ্জিনের হুকে আটকে যান। ট্রেনটি ভৈরবে পৌঁছালে তার মরদেহ উদ্ধার করা হয়। আব্দুল বারিক কানে কম শুনতেন। পরিবারকে খবর দেওয়া হয়েছে। এ ঘটনায় রেল চলাচল কিছুটা সময় বন্ধ ছিলো। ৯টার পর স্বাভাবিক হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS