ভিডিও

মাছ ধরার সময় বিএসএফ’র গুলিতে যুবক আহত

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০২:৫৬ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০২:৫৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার মহানন্দা নদীতে মাছ ধরার সময় বিএসএফ’র গুলিতে জাহাঙ্গীর আলম (২৪) নামে এক যুবক আহত হয়েছেন। আজ শনিবার (১৭ জানুয়ারি) ভোলাহাট উপজেলার সীমান্তবর্তী এলাকা পোলডাঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে। আহত জাহাঙ্গীর আলম ভোলাহাট উপজেলার কলনি পাড়া এলাকার কুদ্দুসের ছেলে। ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রামেকে ভর্তি করা হয়েছে।

ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার বলেন, ভুক্তভোগী জাহাঙ্গীর আলম মাছ ধরতে গিয়ে বিএসএফ’র গুলিতে আহত হয়েছেন। ঘটনা শুনে ঘটনাস্থলে ও তার বাড়িতে পুলিশ পাঠিয়েছিলাম। আমরা তার খোঁজ-খবর রাখছি।

ভোলহাট স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহবুব হোসেন জানান, জাহাঙ্গীর আলম আহত অবস্থায় ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। গুলি তার হাতে লেগেছিল। তাকে ইমারজেন্সি বিভাগে কর্তব্যরত চিকিৎসক দেলোয়ার হোসেন প্রাথমিক চিকিৎসা দিয়ে রামেকে ট্রান্সফার করেন। 

৫৯ বিজিবির ব্যাটালিয়ন অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল গোলাম কিবরিয়া বলেন, ভোলাহাট উপজেলায় অবস্থিত মহানন্দা নদীটির অধিকাংশ ভারতের মধ্যে পড়েছে। সেই নদীতে মাছ ধরার সময় জাহাঙ্গীর নামে একজনকে লক্ষ্য করে বিএসএফ গুলি করে। গুলিটি তার হাতে লাগে। চিকিৎসা শেষে সে এখন সুস্থ আছে। আমরা বিএসএফকে এই বিষয়ে প্রতিবাদ জানাব। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS