ভিডিও

বিইউজে’র নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০৮:৩৪ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০৮:৩৪ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া সাংবাদিক ইউনিয়ন (বিইউজে’র) নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। আজ শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে নবনির্বাচিত নেতৃবৃন্দের কাছে দায়িত্ব হস্তান্তর করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)’র নির্বাহী কমিটির সদস্য প্রদীপ ভট্টাচার্য্য শঙ্কর ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ঠান্ডা।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)’র নির্বাহী কমিটির সহ-সভাপতি ও বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন। তিনি নির্বাচিত কমিটির উদ্দেশ্যে বলেন, বর্তমানে যারা নির্বাচিত হয়েছেন তাদের ঐক্যবদ্ধ থেকে সাংবাদিকদের জন্য কাজ করতে হবে।

সাংবাদিকদের অধিকার তথা পেশাগত স্বার্থ সংরক্ষণের বিষয়টি সামনে নিয়ে কথা বলতে হবে। বিইউজে’কে আরও গতিশীল করে সাংবাদিকের রুটি-রুজির আন্দোলনকে বেগবান করতে হবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিইউজে’র সদ্য বিদায়ী সভাপতি ও বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টু, বিইউজে’র নবনির্বাচিত সভাপতি জেএম রউফ, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান রানা, সহ-সভাপতি চপল সাহা, সহ-সাধারণ সম্পাদক প্রবীর মোহন্ত, কোষাধ্যক্ষ ইলিয়াস হোসেন, নির্বাহী সদস্য নাজমূল হুদা নাসিম, তানসেন আলম, সাবু ইসলাম, দৈনিক করতোয়া ইউনিটের ভারপ্রাপ্ত ইউনিট চিফ আসাফ-উদ-দৌলা ডিউক, বিইউজে’র সদস্য সিনিয়র সাংবাদিক শফিউল আজম কমল ও মোহন আখন্দ প্রমুখ।

অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কমিটির নির্বাচিত নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS