ভিডিও

নবাবগঞ্জে ২ ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ১১:২৩ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ১১:২৩ রাত
আমাদেরকে ফলো করুন

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের নবাবগঞ্জে ২ ভূয়া ডিবি পুলিশকে গ্রেফতার করেছে থানা পুলিশ। আজ শনিবার (১৭ ফেব্রুয়ারি) তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- বিরামপুর উপজেলার পলিপ্রয়াগপুর (ভেটাই) গ্রামের আপেল মাহমুদ সরকারের ছেলে আল আমিন সরকার(৩৮) ও একই উপজেলার টাটকপুর গ্রামের আকতার মুন্সির ছেলে আবির মুন্সি(১৯)।

পুলিশ জানায়, গতকাল শুক্রবার রাতে উপজেলার দাউদপুর ইউনিয়নের কুন্দন গ্রামের মৃত লক্ষিরাম কিসকুর ছেলে কালিপদ কিসকুর বাড়িতে এসে ডিবি পুলিশ পরিচয়ে বাড়িতে মাদক আছে মর্মে তল্লাশি করে। কিছু না পেয়ে তারা কালিপদের স্ত্রীর কাছে ২০ হাজার টাকা দাবি করে। তাদের আচরণে সন্দেহ হলে তাদের পরিচয় পত্র দেখতে চায়।

এসময় তারা পরিচয় পত্র দেখাতে না পেরে অসংলগ্ন কথাবর্তা বলতে থাকে। পরে অবস্থা বেগতিক দেখে পালানোর চেষ্টা করলে স্থানীয়দের সহযোগিতায় তাদের আটক করে পুলিশে সংবাদ দেয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের হেফাজতে নেয়।

পুলিশি জিজ্ঞাসাবাদে তারা ২০ হাজার টাকা দাবির কথা স্বীকার করে। এ ব্যাপারে আজ শনিবার (১৭ ফেব্রুয়ারি) কালিপদ কিসকু বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী অফিসার এসআই মাহামুদুন্নবী জানান, আজ শনিবার (১৭ ফেব্রুয়ারি) গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS