ভিডিও

বগুড়া-জয়পুরহাটে

৭২ ঘন্টা ইন্টারনেট ও টেলিফোন সেবা বন্ধ থাকবে

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০৬:২২ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ১২:২১ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: আগামী ২২ ফেব্রুয়ারি বিকেল ৫টা থেকে ২৫ ফেব্রুয়ারি বিকেল ৫ টা পর্যন্ত বগুড়া শহর এবং উপজেলা সমূহ জয়পুরহাট জেলার বিটিসিএল কর্তৃক বাস্তবায়িত প্রকল্পের মাধ্যমে সরকারি শিক্ষা প্রতিষ্ঠান, বেতার ও গ্রন্থাগারে সংযোগকৃত ইন্টারনেট সেবা সমূহ বন্ধ থাকবে।

এর আওতায় জিপন (GPON), লিজড লাইন ইন্টারনেট (LLI), ভিপিএন (VPN) সেবা রয়েছে। এছাড়াও টেলিফোন (AGW) কপার ক্যাবলের মাধ্যমে দেওয়া সংযোগ (বগুড়া শহর) ২২ ফেব্রুয়ারি থেকে ৩ মার্চ বিকেল ৫ টা পর্যন্ত বন্ধ থাকবে।

বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেড (বিটিসিএল) উপমহাব্যবস্থাপক (টেলিকম) বগুড়া এর কার্যালয়ের এক বিজ্ঞপ্তিতে এটি জানানো হয়েছে। এতে বলা হয়েছে বগুড়া শহরের সাতমাথাস্থ তিনতলা টেলিফোন ভবনটি বুয়েট (BUET)কর্তৃক ঝুঁকিপূর্ণ ঘোষণা করায় ওই ভবন থেকে সুইচ রুমের যাবতীয় যন্ত্রপাতি অন্যত্র স্থানাস্তর করা হবে। একারণে ৭২ ঘন্টা সেবা ইন্টারনেট সেবা প্রদান বন্ধ থাকবে। এতে আরও বলা হয়, ঘোষিত সময়ের মধ্যে কাজটি সম্পন্ন করার সর্বোচ্চ চেষ্টা করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS