ভিডিও

চিরিরবন্দরে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় ২ যুবকের কারাদন্ড

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০৯:৪০ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০৯:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: চিরিরবন্দরে স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করায় ভ্রাম্যমাণ আদালতে ২ যুবকের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যা ৬টায় উপজেলার আব্দুলপুর ইউনিয়নের বানিয়াপাড়ায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট একেএম শরীফুল হক ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

জানা যায়, স্কুল থেকে বিকেল সাড়ে ৩টায় স্কুল ছাত্রী বাড়ি ফেরার পথে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার নতুনপাড়া এলাকার ওবায়দুর রহমানের ছেলে আরিফুর রহমান (২৪) ও একই উপজেলার চেংমারী এলাকার নুরুজ্জামানের ছেলে নাঈমুর রাহাত সৌরভ(১৯) মোটরসাইকেলযোগে এসে ছাত্রীর পথরোধ করে উত্ত্যক্ত করে, ক্যামেরা দিয়ে ছবি তোলার চেষ্টা করে।

পরে মেয়েটি একটি ভ্যানে উঠে দ্রুত বাড়ির দিকে রওয়ানা দিলে যুবকেরা পিছু নিয়ে মেয়েটির বাড়ির পাশে যায়। এসময় ভ্যান থেকে নেমে দ্রুত একটি বাড়িতে ঢুকে পড়লে আশেপাশের লোকজন ঘটনাটি দেখে যুবকদের আটক করে রাখে।

সন্ধায় উপজেলা নির্বাহী অফিসারকে ঘটনাটি জানালে তিনি ও থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান দ্রুত এসে মেয়ের জবানবন্দি শুনে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে যুবকদের ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS