ভিডিও

আদমদীঘিতে শাবল দিয়ে প্রবাসীর হাত ভেঙে দেওয়ার অভিযোগ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ১০:৫৭ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ১০:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

সান্তাহার (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে ফসলি জমিতে ধানের রোপণকৃত চারা নষ্ট করতে বাধা দেওয়ার ঘটনায় আব্দুস সোবহান মান্নান নামের এক প্রবাসীর হাত ভেঙে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। আজ রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে আহত মান্নানের ভাই জাকিরুল বাদি হয়ে ৬-৭ জনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। এ ঘটনাটি ঘটেছে উপজেলার বিহিগ্রাম মধ্যপাড়ায়।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার চাঁপাপুর ইউনিয়নের বিহিগ্রামের গাড়োহালি মৌজায় ২১ শতক জায়গা কিনে হযরত আলীর ছেলে জাকিরুল ও আব্দুস সোবহান মান্নান চাষাবাদ করে আসছিলেন। প্রতি বছরের মতো চলতি মৌসুমে ওই জমিতে তারা ইরি-বোরো ধান রোপণ করেন।

আজ রোববার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১০টায় ওই জমিতে পাশের বেজার গ্রামের কাবিল উদ্দিনের ছেলে সাজেদুল ইসলামসহ ৬-৭ জন লোক নিয়ে রোপণকৃত ধানের চারা পাওয়ার টিলার দিয়ে নষ্ট করতে শুরু করেন। এ সময় মান্নান ঘটনাস্থলে গিয়ে ধান নষ্ট করতে নিষেধ করলে প্রতিপক্ষ তার ওপর ক্ষিপ্ত হয়ে লোহার শাবল দিয়ে মারপিট করে তার হাত ভেঙে দেন।

স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় দুপুরে তার ভাই জাকিরুল ইসলাম বাদি হয়ে উপজেলার বেজার গ্রামের কাবিল উদ্দিনের ছেলে সাজেদুল (৫২), সাইফুল (৫৫) ও তার ছেলে শামীমের (৩২) বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS