ভিডিও

সাদুল্যাপুরে পাথরবোঝাই ট্রাকে মিলল ১৩ কেজি গাঁজা গ্রেফতার ২

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০৮:৩৫ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০৮:৩৫ রাত
আমাদেরকে ফলো করুন

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় একটি পাথরবোঝাই ট্রাক থেকে ১৩ কেজি গাঁজা জব্দসহ নাজমুল হক (২৮) ও খোকন মিয়া (২২) নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। আজ সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে সাদুল্লাপুর থানার ওসি কেএম আজমিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ জানায়, গতকাল রোববার দিনগত রাত ২টায় গোপন সংবাদের ভিত্তিতে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শুকুর আলী সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার মহাসড়কের ধাপেরহাটে অভিযান পরিচালনা করেন। এসময় ওভারব্রিজ সংলগ্ন একটি পাথরবোঝাই ট্রাক তল্লাশি করে ১৩ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার নাজমুল কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার ইসলামপুর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে ও খোকন দেওয়ানী খামার গ্রামের বেলাল হোসেনের ছেলে। সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আজ সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS