ভিডিও

আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এক শিশুর

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ১২:৪৩ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ১২:৪৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : নওগাঁ-বগুড়া মহাসড়কের আদমদীঘি সদরে স্কুলে যাওয়ার পথে অটোভ্যানে মোটরসাইকেলের ধাক্কায় আরমিন আক্তার (৭) নামের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় ওই অটোভ্যানে থাকা আরও চার যাত্রী আহত হয়েছেন। নিহত আরমিন আদমদীঘি উপজেলার সুদিন গ্রামের আবু ইউসুফ আলীর মেয়ে ও শিশু নিকেতন স্কুলের প্লে শ্রেণির শিক্ষার্থী।

আজ মঙ্গলবার (২০ ফেব্রয়ারি) সকাল ৯টায় আদমদীঘি হাসপাতাল গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ মঙ্গলবার সকাল ৯টায় আদমদীঘি উপজেলা ক্যাম্পাস বাসা থেকে আরমিন আক্তারকে তার মা অটোভ্যানে স্কুলে নিয়ে যাওয়ার পথে সকাল ৯টায় মহাসড়কের হাসপাতাল মোড় পার হচ্ছিল।

এ সময় সান্তাহারগামী মহিলাসহ তিন আরোহী নিয়ে একটি মোটরসাইকেল ওই অটোভ্যানকে সজোরে ধাক্কা দিলে ছিটকে পড়ে ভ্যানের যাত্রী শিশু আরমিন, তার মা ও মোটরসাইকেল আরোহীসহ পাঁচজন আহত হন। গুরুতর আহত আরমিনকে আদমদীঘি হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, এ ঘটনায় পুলিশ মোটরসাইকেলটি আটক করেছে। এছাড়াও প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া চলছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS