ভিডিও

পোরশায় দাফনের চার মাস পর কবর থেকে অফিস সহায়কের লাশ উত্তোলন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ০৭:৩৪ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ০৭:৩৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

পোরশা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর পোরশায় দাফন করার প্রায় ৪ মাস পর মোকসেদ আলী (৫৫) নামের এক অফিস সহায়কের লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। তিনি উপজেলার সোমনগর উচ্চ বিদ্যালয়ের অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন। আজ মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামানের উপস্থিতিতে স্থানীয় সোমনগর কবর স্থান থেকে তার লাশ উত্তোলন করা হয়।

জানা যায়, অফিস সহায়ক মোকসেদ আলী গত বছরের ৬ নভেম্বর দিবাগত রাতে মারা যান। স্ট্রোকজনিত কারণে মোকসেদের মৃত্যু হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়। সে কারণে পরেরদিন আজ মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) জোহরের নামাজের পর সোমনগর মসজিদে মরহুমের নামাজে জানাজা শেষে স্থানীয় কবর স্থানে দাফন করা হয়েছিল।

এর কিছুদিন পরে তার বোন সাপাহার উপজেলার মামুরিয়া গ্রামের শফিউদ্দিনের স্ত্রী হাসিনা বেগম তার ভাইয়ের মৃত্যুকে স্বাভাবিক নয় দাবি করে নওগাঁ ম্যাজিস্ট্রেট আদালতে মোকসেদ আলীর স্ত্রী জান্নাতুন ফেরদৌস ও একই গ্রামের নূর মোহাম্মদের ছেলে মিজানুর রহমানকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

মামলার পরিপ্রেক্ষিতে স্থানীয় থানা পুলিশ মিজানুর রহমান এবং ঐ গ্রামের লোকমানের ছেলে রহমত আলীকে আটক করে জেলহাজতে প্রেরণ করেন এবং মোকসেদের স্ত্রী জান্নাতুন আদালতে আত্মসমর্পন করেন।

আদালতে মামলার শুনানি শেষে আদালত মোকসেদ আলীর লাশ কবর থেকে তুলে ময়নাতদন্তের জন্য নির্দেশ দেন। লাশ উত্তোলনের সময় উপস্থিত ছিলেন সাপাহার সার্কেলের সহকারী পুলিশ সুপার এমএম সবুজ রানা, পোরশা থানার অফিসার ইনচার্জ আতিয়ার রহমান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS