ভিডিও

গাবতলীতে বাড়িতে আগুন লেগে ৩টি গরুসহ পুড়ে মারা গেলেন বৃদ্ধা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ১০:৪৫ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ১০:৪৫ রাত
আমাদেরকে ফলো করুন

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার গাবতলীতে বাড়িতে আগুন লেগে ৩টি গরুসহ পুড়ে মারা গেছেন এক বৃদ্ধা। গতকাল সোমবার রাতে উপজেলার বালিয়াদিঘী ইউনিয়নের কলাকোপা মন্ডলবাড়ী গ্রামে এই ঘটনা ঘটে।

জানা গেছে, ওই গ্রামের মৃত নমির উদ্দিন মন্ডলের ঘর জামাই মোস্তাফিজার বসতবাড়িতে তার বৃদ্ধ শাশুড়িকে নিয়ে বসবাস করে আসছিলেন।

এ অবস্থায় গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তার ঘরের একটি বৈদ্যুতিক বাল্ব ফেটে ঘরে আগুন লাগে। এতে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। এ সময় ঘর হতে বের হতে না পেরে তার শাশুড়ি কাবাসী বেগম (৭৫) আগুনে পুড়ে মারা যান।

এ ছাড়া গোয়াল ঘরে থাকা ৩টি বিদেশি গরুও আগুনে পুড়ে মারা যায় এবং ঘর রক্ষিত ৮০ হাজার টাকাসহ আসবাবপপত্র পুড়ে যায়। সেইসাথে আগুনে প্রতিবেশী লাল মিয়া ফকিরের ৩টি বসতঘরও আংশিক পুড়ে যায়।

খবর পেয়ে গাবতলী ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিভিয়ে ফেলে। এতে দুই পরিবারের প্রায় ৬ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে জানা গেছে।

খবর পেয়ে গাবতলীর ইউএনও নুসরাত জাহান বন্যা, গাবতলী মডেল থানার ওসি আবুল কালাম আজাদ ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাশেদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS