ভিডিও

আত্রাইয়ে দুর্বৃত্তের হামলায় দুই যুবক আহত

প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৪, ০৭:২২ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০২৪, ০৭:২২ বিকাল
আমাদেরকে ফলো করুন

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে দুর্বৃত্তের হামলায় দুই যুবক গুরুতর আহত হয়েছেন। আহতরা বর্তমান রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার সমসপাড়াহটে গত সোমবার বেলা ১০ টার দিকে।

জানা যায়, গত সোমবার উপজেলার সমসপাড়াহাটে সমসপাড়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে সজল (২৭) ও রাণীনগর গ্রামের মহাতাব আলীর ছেলে হাবিবুর রহমান (৪০) একটি চা স্টলে বসে ছিলেন।

এমন সময় কয়েকজন দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করে। হামলাকারীরা তাদের উভয়কে চাইনিজ কুড়াল ও হাতুড়ি দিয়ে উপর্যুপরি আঘাত করে গুরুতর আহত করে।

এ সময় তাদের আর্তচিৎকারে হাটের লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতে ভর্তি করানো হয়।

ঘটনার দুইদিন পর আজ বুধবার (২১ ফেব্রুয়ারি) এ সংবাদ লেখা পর্যন্ত আহত সজলের চাচা আব্দুল মজিদ বাদি হয়ে ১৭ জনকে আসামি করে আত্রাই থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি গ্রহণ করছিলেন। আত্রাই থানার ওসি জহুরুল ইসলাম বলেন, মামলা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS