ভিডিও

করতোয়ায় সংবাদ প্রকাশের পর 

মেধাবী শিক্ষার্থী নাফিউজ্জামানকে মেডিকেলে ভর্তি সহায়তা দিলেন আরও দু’জন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০৮:৪২ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০৮:৪২ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি: দৈনিক করতোয়ায় সংবাদ প্রকাশের পর মেধাবী শিক্ষার্থী নাফিউজ্জামানকে নাম প্রকাশে অনিচ্ছুক আরও দু’জন আর্থিক সহায়তাসহ তার মেডিকেলে থাকা খাওয়ার জন্য অর্থ সহায়তা দিয়েছেন। আজ বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে ওই দুই ব্যাক্তির পক্ষে তাকে এই সহায়তার অর্থ প্রদান করেন, ইউএনও জান্নাত আরা তিথি।

উপজেলার চামরুল ইউনিয়নের আটগ্রাম দীঘিরপাড়া গ্রামের দরিদ্র কৃষক হায়দার আলীর ছেলে নাফিউজ্জামান কুমিল্লা মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছে। কিন্তু দরিদ্র কৃষক বাবা-মার সমর্থন নেই তাকে মেডিকেলে ভর্তিসহ লেখাপড়ার খরচ চালানোর।

এ বিষয়ে গত ১৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার “দৈনিক করতোয়া’র” সপ্তম পাতায় “দুপচাঁচিয়ার নাফিউজ্জামান মেডিকেলে ভর্তির সুযোগ পেলেও প্রতিবন্ধকতা অর্থাভাব” শিরোনামে সংবাদ প্রকাশের পর উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা তিথি তার পাশে দাঁড়ান। তিনি প্রাথমিক ভাবে তাকে ভর্তির অর্থ প্রদান করেন। সেই সাথে তাকে আনুসাঙ্গিক খরচেরও আশ্বাস দেন।

এদিকে পত্রিকায় সংবাদটি নজরে এলে নাম প্রকাশে অনিচ্ছুক দু’জন ব্যবসায়ী ও ঠিকাদার তাকে নগদ অর্থ প্রদানের ইচ্ছা প্রকাশ করে বিষয়টি উপজেলা প্রকৌশলী রুবেল হোসেনকে অবগত করেন। বৃহস্পতিবার উপজেলা প্রকৌশলীর উপস্থিতিতেই ইউএনওর অফিস কক্ষে ওই দুই ব্যাবসায়ী ও ঠিকাদারের পক্ষে মেধাবী শিক্ষার্থী নাফিউজ্জামানের হাতে বই কেনার অর্থ ইউএনও’র মাধ্যমে প্রদান করেন। এছাড়াও প্রতি মাসে তার মেডিকেল কলেজে থাকা খাওয়া খরচ বাবদ নগদ অর্থ সহায়তা প্রদানের আশ্বাসও দিয়েছেন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS