ভিডিও

ডাবগাছ থেকে পরে কিশোর নিহত, স্বেচ্ছায় ধরা দিল ২ সহপাঠি

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০৯:৩৬ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ১১:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়া সারিয়াকান্দিতে রাতে ডাবগাছ থেকে পরে কিশোর নিহতের ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহত কিশোরের দুই সহপাঠি থানায় স্বেচ্ছায় ধরা দিয়েছে।

গত বছরের ২৪ অক্টোবর রাতের আঁধারে উপজেলার কুতুবপুর ইউনিয়নের বরইকান্দি বাজারের একটি ডাবগাছ থেকে পরে নিহত হয়েছে গ্রামের রেজাউল করিমের ছেলে রোবায়েত ইসলাম রাকিব (১৭)। এ ঘটনায় সহপাঠিদের নামে হত্যার সন্দেহ এনে ৩ জনকে আসামি করে গত মঙ্গলবার সারিয়াকান্দি থানায় মামলা দায়ের করেন নিহত রাকিবের মা কাজলী আক্তার (৩৮)। পরে এ মামলার আসামি নিহত রাকিবের সহপাঠি একই ইউনিয়নের মথুরাপাড়া গ্রামের তৌহিদুল ইসলাম কেরুর ছেলে তানভীর ইসলাম (১৭) এবং চরপাড়া গ্রামের তৌহিদুল ইসলাম বেপারির ছেলে রাশেদুল ইসলাম (১৭) বুধবার রাতে সারিয়াকান্দি থানায় স্বেচ্ছায় পুলিশের কাছে ধরা দেয়। পরে থানা থেকে তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

ডাবগাছের মালিকের সাথে কথা বলে জানা গেছে, নিহত রাকিব যখন ডাবগাছ থেকে পরে যায় তখন তিনি এসে ডাবগাছ থেকে পরে যাওয়ার ঘটনার সত্যতা পান এবং রাকিবের মাথায় পানি ঢালতে এলাকাবাসীর সাথে সহযোগিতা করেন। পরে রাকিবকে প্রথমে থানা স্বাস্থ্য কমপ্লেক্স এবং এরপর বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

এ বিষয়ে নিহত রাকিবের মা বলেন, আমার সন্দেহ ডাবগাছ থেকে পরে যাওয়ার ঘটনাটি সঠিক না। এ বিষয়ে আমার সন্দেহ হওয়ায় এবং পোস্টমর্টেম রিপোর্টে কিছু অসঙ্গতি থাকায় আমি থানায় মামলা দায়ের করেছি।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম বলেন,থানায় মামলা দায়ের করার পর এ মামলার ২ জন আসামি স্বেচ্ছায় পুলিশের কাছে ধরা দিয়েছে। তাদের গ্রেফতার করে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকালে বগুড়ায় আদালতে প্রেরণ করা হয়েছে। আসল ঘটনা বের করতে পুলিশের তদন্ত চলমান রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS