ভিডিও

মান্দায় গভীর নলকূপ নিয়ে সংঘর্ষে আহত ১০

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৬:৫৮ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৬:৫৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মান্দায় গভীর নলকূপের ঘরে তালা দেওয়াকে কেন্দ্র করে উভয়পক্ষের সংঘর্ষে ১০জন আহত হয়েছেন। আজ শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকালে উপজেলার মৈনম ইউনিয়নের দক্ষিণ মৈনম অযোধ্যাপাড়া গ্রামে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

সংঘর্ষে আহতরা হলেন- দেলোয়ার হোসেন (৪৮), আব্দুস সামাদ (৫৫), আনোয়ার হোসেন মোল্লা (৫০), সামছুর রহমান (৬০), আব্দুর রশিদ (৩০), আলমগীর হোসেন (৩০), আব্দুল মালেক বিশ্বাস (৬৫), আব্দুর রহিম বিশ্বাস (৫৫), ইসমাইল হোসেন বিশ্বাস (৫০) ও আব্দুস সালাম বিশ্বাস (৪০)।

আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আব্দুস সামাদ ও আব্দুর রহিম বিশ্বাসের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। এ বিষয়ে কোনো পক্ষই থানায় অভিযোগ করেননি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS