ভিডিও

সারিয়াকান্দিতে বিকাশ প্রতারক হাতেনাতে ধরা

থানা থেকে ছাড় 

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০৮:১১ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০১:২৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি(বগুড়া)প্রতিনিধি : বগুড়ার সারিয়াকান্দিতে রবিউল ইসলাম (২৩) নামে এক বিকাশ প্রতারককে জনতা আটক করে পুলিশে দিয়েছে। রবিউল উপজেলার কুতুবপুর ইউনিয়নের বড় কুতুবপুর গ্রামের সোলাইমান আলী আকন্দের ছেলে। পুলিশের  হেফাজতে থাকার পর রাতে তাকে  ছেড়ে  দেয়া হয়েছে।

জানা  গেছে, গত শনিবার সন্ধ্যায়  পৌর এলাকার মিথিলা ফটোস্ট্যাট অ্যান্ড স্টেশনারি দোকানে ভূয়া নম্বর থেকে দুই বারে ৪৯ হাজার টাকা প্রতারণা করে প্রতারক রবিউল ইসলাম। পরে  দোকানী বিষয়টি বুঝতে  পেরে ঐ প্রতারকের দিকে নজর রাখে এবং তাকে হাতেনাতে আটক করে। পরে স্থানীয় জনতা প্রতারককে সারিয়াকান্দি থানার  সোপর্দ করে। রাতে সারিয়াকান্দি থানা  থেকে তাকে  ছেড়ে  দেয়া হয়। 

এ বিষয়ে মিথিলা ফটোস্ট্যাট এর সত্ত্বাধিকারী সাদিকুল ইসলাম বলেন, প্রতারক রবিউল প্রথমে একটি অফিসিয়াল নম্বর থেকে ২৪ হাজার ৫০০ টাকা ক্যাশ ইনের ম্যাসেজ দেয় এবং পরে একই নম্বর থেকে আবারও একই পরিমাণ টাকা দেয়। পরে সে ৪৯ হাজার টাকা অন্য একটি নাম্বারে তার কাছ থেকে সেন্ট করে নেয়। ততক্ষনে প্রতারকের ক্যাশ ইন নাম্বরে সন্দেহ হওয়ায় তিনি এক বন্ধুকে প্রতারকের দিকে নজর রাখতে বলেন। তখন ব্যালেন্স চেক করার সময় তার মোবাইলে কোনও নেটওয়ার্ক ছিল না। পরে তিনি অফিসে ফোন করে জানতে পারেন তার ব্যালেন্সে টাকা নাই। বিষয়টি বুঝতে পেরে স্থানীয়দের সহায়তায় প্রতারককে আটক করে সারিয়াকান্দি থানায় সোপর্দ করেন।

এ বিষয়ে সারিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক দুররুল হুদা (ওসি তদন্ত) বলেন, আটক ওই ব্যক্তির নামে সুনির্দিষ্ট কোনও অভিযোগ পাওয়া যায়নি, তাই তাকে রাতে থানা থেকে ছেড়ে দেয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS