ভিডিও

সিরাজগঞ্জে আলোচিত একই পরিবারের তিনজনকে হত্যা মামলায় যুবকের মৃত্যুদন্ড 

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০৮:২০ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০৮:২০ রাত
আমাদেরকে ফলো করুন

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি : সৎ খালা ও তার দুই সন্তানকে হত্যার দায়ে সিরাজগঞ্জের আইয়ুব আলী সাগর (৩০) নামে এক যুবককে মৃত্যুদন্ড দিয়েছেন আদালত। একই সাথে তাকে ৫০ হাজার টাকা অর্থদন্ড ও দেওয়া হয়েছে। গত রোববার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির আসামির উপস্থিতিতে এই রায় দেন। মৃত্যুদন্ড প্রাপ্ত আইয়ুব আলী সাগর উল্লাপাড়া উপজেলা নন্দিগ্রামের মৃত মোকসেদ আলীর ছেলে। 

জেলা ও দায়রা জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) আব্দুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, এই মামলার আসামি আইয়ুব আলী সাগর জেলহাজতে আছেন। রায় ঘোষণার সময় তাকে আদালতে হাজির করা হয়েছিল। এরপর তাকে আবার জেলা কারাগারে পাঠানো হয়েছে। 

আসামি মো. আইয়ুুব আলী সাগর গ্রেফতার হলে বিজ্ঞ ম্যাজিস্ট্রেটের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। সাক্ষ্য শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় জেলা ও দায়রা জজ আসামি আইয়ুুব আলী সাগরের উপস্থিতিতে গতকাল সোমবার এই রায় ঘোষণা করেন। আসামি পক্ষে মামলা পরিচালনা করেন এড. মো. নূরে আলম সিদ্দিকী।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS