ভিডিও

কাহালুতে মাদ্রাসা পরিচালকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০৬:৫২ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০৬:৫২ বিকাল
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার কাহালু উপজেলার বীরকেদার ইউনিয়নের শেকাহার জামিয়া সিদ্দিকিয়া নূরানী হাফেজিয়া মাদ্রাসার পরিচালক আব্দুল মমিন (৫০) গলায় রশির ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার রাতের যে কোন সময়ে। সে উপজেলার বীরকেদার ইউনিয়নের অবিলম্ব পশ্চিমপাড়া গ্রামের মমতাজ আলী প্রামাণিকের ছেলে।

জানা গেছে, পরিচালক মমিন এর আগে পার্শ্ববর্তী ভোলতা হাফেজিয়া মাদ্রাসায় শিক্ষকতা করতেন। সেখান থেকে চাকরি ছেড়ে ২০২৩ সালের শেষের দিকে  শেখাহার বজার এলাকায় ভোলতা গ্রামের ছবেদ আলীর বিল্ডিং ভাড়া নিয়ে নিজেই শেকাহার জামিয়া সিদ্দিকিয়া নূরানী হাফেজিয়া মাদ্রাসা নাম দিয়ে অনাবাসিক মাদ্রাসার কার্যক্রম শুরু করেন। পরিচালক মমিন একাই প্রতিদিন তার মাদ্রাসায় রাত্রি যাপন করতেন।

আজ মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে শিক্ষার্থী এবং শিক্ষকরা মাদ্রাসায়  ক্লাশ করতে এসে দেখতে পায় প্রধান ফটক ভিতর থেকে বন্ধ করা। এরপর অনেক ডাকাডাকির পর ভিতর থেকে কোন সাড়া না পেয়ে এক ছাত্র মই দিয়ে বিল্ডিং এর ছাদে উঠে মাদ্রাসার ভিতরে প্রবেশ করে প্রধান ফটক খুলে দিলে ভেতরে গিয়ে সবাই দেখতে পায়  মমিন তার শয়ন কক্ষের উত্তর পাশের জানালার গ্রীলের সাথে গলায় দড়ির ফাঁস দিয়ে ঝুলে আছেন।

পরে পুলিশ এসে তার মরদের উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়ায় মর্গে পাঠিয়ে দেয়। তাৎক্ষাণিকভাবে তার আত্মহত্যার কারণ জানা যায়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS