ভিডিও

ধুনটে ইউএনও’র ফোন নম্বর ক্লোন করা প্রতারক চক্র অধরা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ১০:৫৪ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ১০:৫৪ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন করে যুবলীগের এক নেতার কাছ থেকে ২ লাখ টাকা হাতিয়ে নেওয়া প্রতারক চক্র ধরা ছোঁয়ার বাইরে রয়েছে। ডিবি পুলিশ ১৪ দিনেও বিকাশ ও নগদ একাউন্টের মাধ্যমে যুবলীগ নেতা খোয়া যাওয়া ২ লাখ টাকা উদ্ধার করতে পারেনি।

অভিযোগ সুত্রে জানা যায়, ইউএনও’র সরকারি মোবাইল ফোন নম্বর থেকে ১২ ফ্রেব্রুয়ারি উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমানের মোবাইলে ফোন করে জানানো হয় সরকারি এই নম্বরে কল রেকর্ড হয়।

টাকার বিশেষ প্রয়োজন, তাই ব্যক্তিগত তিনটি বিকাশ নম্বর দিয়ে ওই নম্বরে এক লাখ টাকা পাঠাতে বলে প্রতারক চক্র। প্রতারকের কথায় রাজি হয়ে যুবলীগ নেতা প্রথম দফায় ধুনট শহরের বিকাশ এজেন্টের মাধ্যমে ওই তিনটি বিকাশ নম্বরে এক লাখ টাকা পাঠিয়ে দেন।

প্রথম দফায় এক লাখ টাকা পাঠানোর পর প্রতারক চক্র একই কৌশলে ফের এক লাখ টাকা দাবি করে। তিনি দ্বিতীয় দফায় তাৎক্ষনিকভাবে নগদ একাউন্টের মাধ্যমে আরো এক লাখ টাকা পাঠিয়ে দেন। এ ঘটনায় ওই দিনই ভিপি শেখ মতিউর রহমান বাদি হয়ে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

তবে ওই অভিযোগে কোন আসামীর নাম উল্লেখ নেই। থানা পুলিশ অভিযোগটি তদন্তের জন্য বগুড়া জেলা গোয়েন্দা শাখায় (ডিবি) পাঠিয়ে দেন।

বগুড়া জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ মোস্তাফিজ হাসান বলেন, প্রতারক চক্রের মুলহোতাকে সনাক্তকরণসহ তদন্ত কাজ চলমান রয়েছে। দ্রুত সময়ের মধ্যে এই প্রতারক চক্রকে গ্রেফতার পূর্বক টাকা উদ্ধারের ব্যবস্থা করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS