ভিডিও

জমে উঠেছে ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচন

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ১০:২৯ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ১০:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে জমে উঠেছে জেলা পরিষদ নির্বাচন। ইতোমধ্যে শুন্য পদে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করতে ২ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে জেলা রিটার্নিং অফিস প্রতিদ্বন্দী ২ জন প্রার্থীর প্রতীকসহ তালিকা প্রকাশ করে।

নির্বাচনে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক পৌরসভার মেয়র এসএমএ মঈন ও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল প্রতিদ্বন্দিতা করছেন। এরমধ্যে এস,এম,এ মঈনের মনোনয়নপত্র বাছাইয়ে বাদ পরলে তিনি উচ্চ আদালতের স্মরণাপন্ন হন।

পরে উচ্চ আদালত থেকে তার মনোনয়ন বৈধ বলে আদেশের পর জেলা রিটার্নিং অফিস তাকে প্রতীক বরাদ্দ দেয়। এ অবস্থায় এস,এম,এ মঈন (মোটরসাইকেল) প্রতীক ও আব্দুল মজিদ আপেল (আনারস) প্রতীকে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করবেন।

উল্লেখিত ২ জনকে বিভিন্ন ইউনিয়নে গিয়ে প্রচার-প্রচারণা চালাতে দেখা যাচ্ছে। এছাড়াও তারা দলীয় সমর্থন পেতে দৌড়ঝাপ শুরু করেছেন। ভোটারদের সাথে শুরু করেছেন যোগাযোগ। বিভিন্নস্থানে সভা, সমাবেশ, বৈঠক, সেমিনারে অংশগ্রহণ করছেন। সবকিছু মিলিয়ে নির্বাচনটি প্রতিদ্বন্দিতাপূর্ন হবে বলে প্রত্যাশা ঠাকুরগাঁওবাসীর।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS