ভিডিও

দিনাজপুরে অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে যৌথ অভিযান

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ০৬:৫১ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ০৬:৫১ বিকাল
আমাদেরকে ফলো করুন

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে স্বাস্থ্য বিভাগ ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যৌথ অভিযানে ৪টি ক্লিনিক এবং ডায়াগনস্টিক সেন্টারকে ২ লাখ টাকা জরিমানা করা হয়েছে। গতকাল বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত দিনাজপুর শহরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে উক্ত জরিমানা করেছে।

এসময় বিভিন্ন অসংগতি থাকায় শহরের বালুবাড়ীস্থ পেশেন্ট কেয়ার ক্লিনিক, মাতৃসেবা ক্লিনিক, মেঘনা ডায়াগনস্টিক সেন্টার ও স্বদেশ ডায়াগনস্টিক সেন্টার নামের মোট ৪টি প্রতিষ্ঠানকে ৫০ হাজার করে ২ লাখ টাকা জরিমানা করা হয়।

দিনাজপুর ভোক্তার অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম বিষযটি নিশ্চিত করে জানান, সিভিল সার্জন ও ভোক্তার অধিকার সংরক্ষণ অধিদপ্তর অবৈধ ক্লিনিক এবং ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে যৌথ অভিযানে মাঠে নেমেছে। সেই ধারাবাহিকতায় বুধবার শহরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয।

এসময় অনিয়ম, অব্যবস্থাপনা ও প্রয়োজনীয় কাগজপত্রের অভাবে মোট ৪টি প্রতিষ্ঠানকে জরিমানা করা হযেছে। এই অভিযান চলমান থাকবে বলে জানান এই কর্মকর্তা। এসময় আরও উপস্থিত ছিলেন দিনাজপুর সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. মুহতাত আবিদ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS