ভিডিও

সাবেক স্বামীর দেওয়া আগুনে পুড়ে মারা গেলেন ডা. লতা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ০৬:৫৭ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ০৬:৫৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর রায়পুরায় সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ লতা আক্তারও (৩২) মারা গেলেন। বৃহস্পতিবার দুপুরে ঢাকার শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। একই ঘটনায় দগ্ধ হয়ে গত সোমবার তাঁর সাবেক স্বামী খলিলুর রহমানের মৃত্যু হয়। বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ডা. লতার শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল। 

লতার চাচা ফারুক মিয়া বলেন, ‘ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে হাসপাতালে লতার মৃত্যু হয়। হাসপাতালের সব প্রক্রিয়া শেষ করে লাশ বাড়িতে নিয়ে আসা হয়।’
লতা আক্তার জেলার রায়পুরা উপজেলার মরজাল ইউনিয়ন ব্রাহ্মণেরটেক গ্রামের মফিজ উদ্দিনের মেয়ে। তিনি ঢাকার একটি বেসরকারি মেডিকেল কলেজ থেকে পাস করা চিকিৎসক। নারায়ণগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসকের দায়িত্ব পালন করতেন। তাঁর সাবেক স্বামী খলিলুর রহমান (৪০) গাজীপুরের কাপাসিয়া উপজেলার বেলাশী গ্রামের আতর আলী ব্যাপারীর ছেলে। 

কানাডা প্রবাসী ও সাবেক সেনা কর্মকর্তার ছেলে পরিচয়ে লতার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন খলিল। বিয়ের পর চিকিৎসক জানতে পারেন, তাঁর স্বামী পেশায় গাড়িচালক, থাকেন ঢাকায়। এ নিয়ে মনোমালিন্য ও এক পর্যায়ে তাদের বিচ্ছেদ ঘটে। তবে বিষয়টি মেনে নিতে পারেননি খলিল। ঘটনার দিন সকালে তিনি রায়পুরায় লতার বাড়িতে যান। সেখানেই শরীরে আগুন দেওয়ার ঘটনা ঘটে। 

গত রোববার বেলা পৌনে একটার দিকে গ্রামের বাড়িতে লতার গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন তাঁর সাবেক স্বামী মো. খলিলুর রহমান (৩৫)। তিনি নিজের গায়েও আগুন ধরান। খলিলুর গত সোমবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS