ভিডিও

মামলা থেকে অব্যাহতি পেলেন জবি শিক্ষার্থী খাদিজা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ০৭:৩২ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ০৭:৩২ বিকাল
আমাদেরকে ফলো করুন

জবি প্রতিনিধি: ডিজিটাল নিরাপত্তা আইনে রাজধানীর নিউমার্কেট থানায় দায়ের করা মামলা থেকে অব্যাহতি পেলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী খাদিজাতুল কুবরা। 
বৃহস্পতিবার ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক এ এম জুলফিকার হায়াতের আদালত এ মামলায় অভিযোগ গঠনের উপাদান না পাওয়ায় তাকে অব্যাহতির আদেশ দেন। তবে মামলার আরেক আসামি অবসরপ্রাপ্ত মেজর দেলোয়ার হোসেনের অংশটি পুনরায় তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। এর আগে কলাবাগান থানায় একই আইনে দায়ের করা আরেক মামলা থেকে গত ২৮ জানুয়ারি অব্যাহতি পান খাদিজা। 
২০২০ সালের অক্টোবরে অনলাইনে সরকারবিরোধী বক্তব্য প্রচার এবং বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্নের অভিযোগে খাদিজাতুল কুবরা এবং অবসরপ্রাপ্ত মেজর দেলোয়ার হোসেনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে কলাবাগান ও নিউমার্কেট থানায় পৃথক দুটি মামলা করে পুলিশ। 
একটি মামলার বাদী নিউমার্কেট থানার উপপরিদর্শক (এসআই) খাইরুল ইসলাম এবং অপরটির বাদী কলাবাগান থানার উপপরিদর্শক (এসআই) আরিফ হোসেন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS