ভিডিও

সাব-রেজিস্ট্রার অফিসের আঙ্গুলের ছাপ নেওয়া বইয়ে কালি ঢেলে পালানোর সময় আটক ১

প্রকাশিত: মার্চ ০১, ২০২৪, ০৯:০৯ রাত
আপডেট: মার্চ ০১, ২০২৪, ০৯:০৯ রাত
আমাদেরকে ফলো করুন

ডোমার (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডোমার সাব-রেজিস্ট্রার অফিসের থাম বইয়ে (টিপ বহি) টিপের জায়গায় কালি ঢেলে পালানোর সময় রবিউল আলম (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে স্থানীয়সহ অফিসের কর্মচারীরা।

পরে রবিউল আলমকে থানা পুলিশের হাতে সোর্পদ করা হয়। গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটায় ডোমার সাব-রেজিস্ট্রার অফিসে ঘটনাটি ঘটে। রবিউল উপজেলার সোনারায়। জানা যায়, ডোমার সাব-রেজিস্ট্রার অফিসের অফিস সহায়ক রুমা আক্তার ও সিনিয়র নকল নবীশ শুশীল চন্দ্র রায় টাকার বিনিময়ে থাম বই(টিপ বহি) বের করে দেখাতে গেলে ঘটনাটি ঘটে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক নকল নবীশ বলেন টিপ বহি বের করতে গেলে আদালতের অনুমতি লাগে। সাব-রেজিস্ট্রার অফিসে উপস্থিত থাকলে তার অনুমতি নিয়ে বের করতে পারবে। ঘটনার দিন দলিল সম্পাদন কাজ বন্ধ থাকলেও অন্যান্য কার্যাক্রম যথা নিয়মে চলছিল। কিন্তু অফিস সহায়ক রুমা আক্তার ও নকল নবীশ শুশিল রায় আইনি কোন নিয়ননীতি তোয়াক্কা না করে বইটি বের করেন।

কার অনুমতিতে টিপসহি বইটি বের করেছেন জানতে চাইলে নকল নবীশ শুশিল রায় সাব-রেজিস্ট্রার অফিস হতে শটকে পরে। অফিস সহায়ক রুমা আক্তারের কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনার সময় আমি ট্রেজারি অফিসে ছিলাম। অফিসের চাবি পিওনের কাছে ছিল। সে বলতে পারবে আসলে কি হয়েছিল।

ডোমার সাব-রেজিস্ট্রার মাহাফুজুর রহমান মুঠেফোনে জানান, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে একটি মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে অফিসিয়ালি ব্যবস্থা গ্রহণ করা হবে। ডোমার থানা অফিসার ইনচার্জ সাঈদ চৌধুরী মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক রবিউলকে আজ শুক্রবার (১ মার্চ) দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS