ভিডিও

আত্রাইয়ে নিজস্ব অর্থায়নে রাস্তা সংস্কার

প্রকাশিত: মার্চ ০১, ২০২৪, ১০:১৮ রাত
আপডেট: মার্চ ০১, ২০২৪, ১০:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে নিজস্ব অর্থায়নে সংস্কার করা হচ্ছে একটি জনগুরুত্বপূর্ণ রাস্তা। যোগাযোগ ব্যবস্থার দুর্ভোগ লাঘবে গ্রামের কিছু ব্যক্তি উদ্যোগ নিয়ে রাস্তাটি সংস্কার করছেন। উপজেলা সদরের একেবারে সন্নিকটে বিহারীপুর গ্রাম।

আত্রাই বাইপাস রাস্তা থেকে গ্রামে প্রবেশের রাস্তাটি দীর্ঘদিন থেকে অবহেলিত। রাস্তাটি চলাচলের অনুপযোগী হওয়ায় কোন পরিবহন সেখানে প্রবেশ করতে পারেনা। ফলে গ্রামের শতাধিক পরিবার রোগী আনা নেয়াসহ সার্বিক যাতায়াতে চরম দুর্ভোগ পোহাচ্ছে দীর্ঘদিন ধরে। স্থানীয় জনপ্রতিনিধিসহ অনেকের কাছেই ধর্না দিয়েও রাস্তাটি সংস্কার হয়নি।

অবশেষে গ্রামের মহিদুল হাসান, মমিনুল হাসান, মামুনুল হাসান, মাহমুদুল হাসান, সুমি, তন্নি ও ফরিদুল আলম পিন্টু উদ্যোগ নিয়ে নিজস্ব অর্থায়নে রাস্তাটি সংস্কারের কাজ শুরু করেন। রাস্তা সংস্কার হলে বিহারীপুর গ্রামের শতশত পরিবার যোগাযোগ ব্যবস্থার সুফল পাবে। রোগী আনা নেয়াসহ তারা তাদের উৎপাদিত কৃষি পণ্য সহজেই বাজারজাত করতে পারবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS