ভিডিও

খানসামায় ৪ জুয়াড়ি আটক

প্রকাশিত: মার্চ ০২, ২০২৪, ০৬:০৪ বিকাল
আপডেট: মার্চ ০২, ২০২৪, ০৬:০৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের খানসামায় জুয়া খেলার অপরাধে ৪ জনকে পৃথক পৃথক ১০ হাজার টাকা করে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডপ্রাপ্তরা হলো- উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের দুবলিয়া বাড়াইপাড়া এলাকার মৃত প্রসন্নের ছেলে প্রদীপ (৫৫), একই এলাকার মৃত হরেন্দ্রের ছেলে হীরেন (৪৫), আঙ্গারপাড়া ইউনিয়নের পাকেরহাট এলাকার মৃত আমজাদ শাহ্রে ছেলে রাশেদ শাহ্ (৫০) এবং পার্শ্ববর্তী নীলফামারী জেলার সৈয়দপুরের বড়দহ শাহাপাড়া এলাকার মৃত বাবলু শাহ্রে ছেলে নজরুল (২৫)।

গত শুক্রবার রাতে উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের দুবলিয়া বাড়াইপাড়া এলাকার জনৈক যতিনের বাঁশঝাড় থেকে জুয়া খেলারত অবস্থায় তাদের আটক করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তাজ উদ্দিন আজ শনিবার (২ মার্চ) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযুক্ত ৪ জনের প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা প্রদান করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাহারুল ইসলাম জানান, জুয়া খেলার সময় হাতে-নাতে ৪ জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেককে জরিমানা করা হয়েছে। জুয়া ও মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS