ভিডিও

আদমদীঘির অপহৃত স্কুলছাত্রী ৫দিন পর চট্রগ্রামে উদ্ধার

প্রকাশিত: মার্চ ০২, ২০২৪, ০৮:৩৫ রাত
আপডেট: মার্চ ০২, ২০২৪, ০৮:৩৫ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : আদমদীঘিতে দশম শ্রেণির এক স্কুল ছাত্রীকে (১৫) অপহরণের ৫দিন পর চট্রগ্রাম থেকে উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে চট্রগ্রামের হাটহাজারী এলাকা থেকে তাকে উদ্ধার করা হলেও অপহরণকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। গতকাল শনিবার ওই ছাত্রীর জবানবন্দী গ্রহন ও ডাক্তারি পরীক্ষার জন্য আদালতে প্রেরন করা হয়েছে।

আদমদীঘি উপজেলার বাসিন্দা দুপচাঁচিয়া সাহাপুকুর বালিকা বিদ্যালয়ের দশম শ্রেনির ওই ছাত্রীকে একই গ্রামের কাশেম মেম্বারের ছেলে মেহেদী হাসান রাহেল বিদ্যালয়ে যাতায়াতের পথে প্রায় উত্যক্তসহ প্রেম প্রস্তাব দিয়ে আসছিল। তার প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করায় তার মেয়েকে অপহরণ করার হুমকি দিত।

গত ২৫ ফেব্রুয়ারি বেলা ৯টায় ওই ছাত্রী একটি অটোচার্জার যোগে বিদ্যালয়ে যাবার পথে বোয়ালিয়া নামক স্থানে মেহেদী হাসান ওরফে রাহেলসহ তার সহযোগিরা জোড়পুর্বক একটি মাইক্রোবাসে তুলে অপহরণ করে।

এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদি হয়ে একই গ্রামের মেহেদী হাসান ওরফে রাহেল (১৯) ও তার বাবা নসরতপুর ইউপি সদস্য আবুল কাশেম (৪২) কে আসামী করে আদমদীঘি থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলার তদন্তকারি উপ পরিদর্শক প্রদীপ কুমার চট্রগ্রামের হাটহাজারী থেকে ছাত্রীকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS